.দেশের ক্রমবর্ধিত অনলাইন বাণিজ্য এগিয়ে নিয়ে যাওয়ার জন্য, সকল ছোট বড় উদ্যোক্তা এবং ক্রেতা সমষ্টিকে এক জায়গায়  নিয়ে এসে দেশের সবচাইতে বড় অনলাইন ভিত্তিক প্রতিষ্ঠান হওয়ার উদ্দেশ্যে ২০২০ সালের ১৪ই এপ্রিলে প্রতিস্থাপিত হয় ” উদ্যোক্তা মেলা “। 

” উদ্যোক্তাদের কল্যানে ছড়িয়ে পড়ছি সারা দেশে ”  এবং ” আমরা ক্রেতা আমরাই বিক্রেতা ” এই স্লোগানেগুলোকে সামনে রেখে ক্রমাগত বর্ধমান উদ্যোক্তা মেলার বর্তমান সদস্য প্রায় ৪০০০০।

” উদ্যোক্তা মেলা ” ছোট বড় সকল উদ্যোক্তাদের ব্যাবসায় বৃদ্ধির জন্য নিয়মিত বিনামূল্যে প্রশিক্ষণ দিয়ে যাচ্ছে। নিয়মিত প্রশিক্ষনের শুধু না, অনলাইন ভিত্তিক প্রতিষ্ঠান হওয়ার কারনে তারা নিজেদের মধ্যে ক্রয় বিক্রয়ও যেন করতে পারে সেভাবে গ্রুপকে পরিচালনা করা হচ্ছে। এতে করে প্রতিষ্ঠানটি শুরুর ৩ মাসের মধ্যে উদ্যোক্তাদের ২৫ লক্ষ টাকারও বেশি পণ্য বিক্রি হয়েছে শুধুমাত্র উদ্যোক্তা মেলা ফেইসবুক গ্রুপে।

উদ্যোক্তা মেলার লক্ষ্য দেশের প্রত্যন্ত থেকে প্রত্যন্ততম এলাকা থেকে উদ্যোক্তাদের কারিগরি এবং ব্যাবসায়িক শিক্ষা দিয়ে, তাদের আর্থ সামাজিক উন্নয়ন ঘটানো এবং দেশের অর্থনীতিতে অবদান রাখা। বিভিন্ন হস্ত শিল্পকে উৎসাহ এবং প্রচারের মাধ্যমে উদ্যোক্তা মেলা দেশের হস্ত শিল্পকে বিশ্বের দরবারে তুলে ধরতে চায় নতুন করে।